You are here
Home > জাতীয় > ‘সুপারক্রিট’ সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন করেছে লাফার্জ হোলসিম

‘সুপারক্রিট’ সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন করেছে লাফার্জ হোলসিম

লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর সিমেন্ট ব্র্যান্ড ‘সুপারক্রিট’ এর নতুন মোড়ক উন্মেচন করা হয়েছে। আজ ডিজিটাল প্লাটফর্মে নতুন এই মোড়ক উন্মোচন করেন কোম্পানির প্রধান নির্বাহি কর্মকর্তা রাজেশ সুরানা। এসময় কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর গাজী মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন। আগামী ১০ জুন তারিখের মধ্যে বাংলাদেশ এর সকল প্রাšে Í নতুন মোড়কে ‘সুপারক্রিট’ সিমেন্ট পাওয়া যাবে।
বাংলাদেশ এর একমাত্র পোর্টল্যান্ড লাইমস্টোন সিমেন্ট ‘সুপারক্রিট’। ধারাবাহিক গুনগত মানের কারনে এই সিমেন্টের চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরা এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন। এই সিমেন্ট তৈরিতে ব্যবহৃত মূল কাঁচামাল ভারতের মেঘালয়ের নিজস্ব খনি থেকে আমদানি করে লাফার্জ হোলসিম বাংলাদেশ। নিজস্ব কাঁচামাল ও সর্বাধুনিক টেস্টিং ল্যাবের কারনে গুনগত মান রক্ষায় ধারাবাহিকতা রক্ষা করতে পারছে কোম্পানিটি।
ডিজিটাল প্লাটফর্মে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রাজেশ সুরানা বলেন, “লাফার্জ হোলসিম বাংলাদেশ সবসময় উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে। এরই অংশ হিসেবে আমরা সুপারক্রিট সিমেন্টের জন্য নতুন মোড়ক উন্মোচন করেছি এবং এই সিমেন্টের ট্যাগলাইনও আমরা পরিবর্তন করে ‘সেরা মান, সঠিক নির্মাণ’ নির্ধারন করেছি, যা সত্যিকার অর্থেই এই সিমেন্টকে প্রতিফলিত করে।

Similar Articles

Leave a Reply

Top