You are here
Home > সারা দেশ > পটুয়াখালীতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

পটুয়াখালীতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

পটুয়াখালী প্রতিনিধিঃ

বিএনপির ডাকা অবরোধ উপলক্ষে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, পটুয়াখালী জেলা শাখা।

আজ বুধবার (২৮ নভেম্বর) সকালে পটুয়াখালী পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা আইনজীবী সমিতির সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ চলাকালীন সময় সংগঠনটির নেতা কর্মীরা সরকার বিরোধী নানা স্লোগান দেয়।

র‌্যালি শেষে সকলের সামনে বক্তব্য রাখেন বাংলাদেশ আইনজীবী ফোরাম, পটুয়াখালী জেলা শাখার সভাপতি, অ্যাডভোকেট মো: মোহসিন উদ্দিন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ মোঃ সালাহউদ্দিন।

বক্তব্যে অ্যাডভোকেট শরীফ মোঃ সালাহউদ্দিন বলেন, সারাদেশে নৈরাজ্য সৃষ্টি, মানুষকে ভোটাধিকার থেকে বঞ্চিত করে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে এই অবৈধ সরকার সাধারণ জনগণকে জিম্মি করে রেখেছে। তারা উন্নয়নের নামে মানুষের চোখে ধোঁকা দিয়ে, রাতের ভোট কায়েম করে আবারও ক্ষমতায় থাকতে চায়। তারা বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করেছে, বাংলাদেশের আর্থসামাজিকতাকে ধ্বংস করেছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ কে তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে।

অ্যাডভোকেট মো: মোহসিন উদ্দিন বলেন, নির্বাচন কমিশনের এই তফসিল ঘোষণা সম্পূর্ণ অবৈধ। আমরা এই সমাবেশ থেকে নির্বাচনী তফসিল বাতিল ঘোষণার আহ্বান জানাচ্ছি। আওয়ামী সরকার পুরো দেশটাকে এক কারাগারে রুপান্তর করছেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

এ সময় তিনি তার বক্তব্যে আওয়ামী সরকারকে জুলুম সরকার হিসেবে আখ্যায়িত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক এ টি এম মোজাম্মেল হোসেন তপন, আবুল কামাল আজাদ, মোঃ মজিবুর রহমান দুলাল, মোঃ আরিফ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Similar Articles

Leave a Reply

Top