You are here
Home > রাজনীতি > মনোনয়ন জমা দিতে মাগুরায় সাকিব

মনোনয়ন জমা দিতে মাগুরায় সাকিব

মাগুরা প্রতিনিধি
মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান মাগুরা পৌছেছেন। আগামীকাল বৃহস্পতিবার মাগুরা-১ আসনে তার দলীয় মনোনয়ন পত্র জমা দিবেন।

আজ বুধবার ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে দুপুর ২টার দিকে তিনি মাগুরা পৌছান। এ সময় গড়াই নদীর কামারখালী ব্রীজ এলাকায় উপস্থিত জনতা ও দলীয় নেতাকর্মী সমর্থকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কালো রঙের একটি ছাদ খোলা গাড়িতে সড়ক অতিক্রম করার সময় দু’পাশের জনতা তাকে অভিবাদন জানান। এ সময় তিনি হাস্যজ্জলভাবে ও সবলিল ভঙ্গিতে তাদের অভিবাদন গ্রহণ করেন।

মাগুরার ঢাকা রোড বাসস্ট্যান্ড হয়ে তিনি জামরুলতলা দলীয় কার্যালয়ে আসেন। সেখানে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন সাকিব আল হাসানসহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু ও মাগুরা-২ আসনের মনোনীত প্রার্থী বীরেন শিকদার।

এসময় সাকিব আল হাসান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্যে জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশিদার হতে পারবো। এর চেয়ে গর্বের কিছু নেই। মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি মাননীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনী এলাকায় সমস্ত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করতে চাই। সাইফুজ্জামান শিখরকে সাথে নিয়ে এক সাথে কাজ করবো। আমারা সবাই মিলে মাগুরা-১ ও মাগুরা-২ আসনের কাজ করবো। নৌকা প্রতীককে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে মাগুরাকে এগিয়ে নিয়ে যাব।

Similar Articles

Leave a Reply

Top