You are here
Home > রাজনীতি > নেতাকর্মীদের চাপে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি বন্ধ

নেতাকর্মীদের চাপে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি বন্ধ

প্রার্থী ও প্রার্থীর সঙ্গে নেতাকর্মীদের অত্যধিক চাপে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি দ্বিতীয়বারের মতো স্থগিত করা হয়েছে।

আজ শনিবার (১৮ নভেম্বর) দুপুরের দিকে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বলেন, দলীয় নির্দেশনা না মানলে মনোনয়নপত্র বিক্রি শুরু করা হবে না। এ সময় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম বেলা ৩টা পর্যন্ত স্থগিত থাকবে বলে জানান দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এর আগে বেলা ১১টার দিকে দলের বিপ্লব বড়ুয়া মনোনয়নপত্র বিক্রি স্থগিতের ঘোষণা দেন।

সকালে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। তার পক্ষে নিজের নির্বাচনি এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ। এসময় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ-৩ আসনের প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রতিনিধি মো. শহীদুল্লাহ খন্দকার, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, আওয়ামী লীগের বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য কামরুজ্জামান তালুকদার চঞ্চল প্রমুখ।

Similar Articles

Leave a Reply

Top