You are here
Home > রাজনীতি > নাশকতায় বিএনপির জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে: প্রধানমন্ত্রী

নাশকতায় বিএনপির জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের সব ধরনের নাশকতায় বিএনপির জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিলেটের আলিয়া মাদরাসা মাঠে জনসভায় দেয়া ভাষণে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেছেন, বিএনপি বাণিজ্য করেই ধ্বংস করেছে নির্বাচন। একজন লন্ডনে বসে মনোনয়নপত্র বিক্রি করেছে। আরেকজন গুলশানে বসে মনোনয়নপত্র বিক্রি করেছে। আবার পল্টন থেকেও আরেকবার বিক্রি করেছে। তারা এভাবে নির্বাচনকে বাণিজ্যে পরিণত করে ধ্বংস করেছে।

জনসভায় শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের কাজই হচ্ছে জনগণের সেবা করা। আর বিএনপি যতবার ক্ষমতায় এসেছে দেশকে ধ্বংস করেছে। লুটপাট করেছে। জনগণ বারবার নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশের এতো উন্নয়ন হয়েছে। দেশ এখন উন্নয়নশীল দেশ।

তিনি দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে সামনে স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাওয়া হচ্ছে বলেও মন্তব্য করেন।

এর আগে দুপুর ৩টার দিকে তিনি জনসভা মঞ্চে উপস্থিত হন এবং উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা এ সময় তার সঙ্গে ছিলেন।

সভায় সভাপতিত্ব করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ। এর আগে সকাল থেকেই আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট বিভাগের ৪ জেলা থেকে নেতা-কর্মীরা আসতে শুরু করেন। দলীয় সভানেত্রীর নির্বাচনী প্রচারণার জনসভায় যোগ দিতে মিছিলে মিছিলে জড়ো হয়েছেন নেতা-কর্মীরা। নগরের বিভিন্ন সড়কে ছোট-বড় মিছিল নিয়ে নৌকার স্লোগান দিয়ে জড়ো হয় তারা।

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আশপাশের এলাকা, চৌহাট্টা, রিকাবীবাজারসহ শহরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ভিড় করেছেন। লিফলেট বিতরণ করছেন। কেউ কেউ পুরো শরীরজুড়ে নৌকা প্রতীক এঁকেছেন, কেউবা ছোট ছোট রঙিন নৌকা বানিয়ে মাথায় নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। শেখ হাসিনার পক্ষে ‘উন্নয়নের মার্কা নৌকা’ বলে স্লোগান দিচ্ছেন।

Similar Articles

Leave a Reply

Top