You are here
Home > ব্যাবসা-বাণিজ্য > বিজিএমইএ, এভারকেয়ারের সমঝোতা স্মারক স্বাক্ষর

বিজিএমইএ, এভারকেয়ারের সমঝোতা স্মারক স্বাক্ষর

‘বিগফোর’ উদ্যোগে বিজিএমইএ ও এভারকেয়ারের সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সাক্ষরিত সমঝোতা স্মারকের আওতায় এভারকেয়ার হাসপাতাল ঢাকা ও এভারকেয়ার হাসপাতাল চট্রগ্রাম বিজিএমইএ এর সদস্য প্রতিষ্ঠানসমূহের উদ্যোক্তা ও কর্মকর্তা-কর্মচারীদেরকে স্বাস্থ্যসেবা প্রদান করবে।

সাক্ষরিত সমঝোতা স্মারকের আওতায় “বিজিএমইএ-এভারকেয়ার বিগফোর (ইওএ৪)” স্বাস্থ্য উদ্যোগ গ্হরহণ করা হয়েছে। এটি একটি স্বাস্থ্য উদ্যোগ, যার লক্ষ্য হচ্ছে, বাংলাদেশের সরকারি ও বেসরকারি সংস্থার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে অসংক্রামক রোগ মোকাবেলা করা। এ উদ্যোগের উদ্দশ্য হচ্ছে কর্মজীবি জনগোষ্ঠীর মধ্যে অসংক্রামক রোগ প্রতিরোধ, সময়মতো নির্ণয় ও অসংক্রামক রোগ ব্যবস্থাপনা। ‘বিগফোর’ উদ্যোগে যে চারটি রোগের কথা বলা হয়েছে, সেগুলো হলো ডায়াবেটিস, ক্যানসার, কার্ডিওভাসকুলার এবং ক্রনিক রেসপিরেটরি ডিজিজেস (কোভিড-১৯ সংক্রান্তসহ)।

এভারকেয়ারের পক্ষে চিফ মার্কেটিং অফিসার ভিনয় কাউল এবং বিজিএমইএ এর পক্ষে সহ-সভাপতি শহিদউল্লাহ আজিম সমঝোতা স্মারক স্বাক্ষর করেন ২৯ আগষ্ট ২০২১ তারিখে বিজিএমইএ গুলশান অফিসে । সমঝোতা স্মারক সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, সহ-সভাপতি মিরান আলী, পরিচালক মোঃ মহিউদ্দিন রুবেল, পরিচালক তানভীর আহমেদ, সাবেক পরিচালক আশিকুর রহমান তুহিন এবং এভারকেয়ারের পক্ষ থেকে এ এম আবুল কাসেম রনি, ডিজিএম, কর্পোরেট মার্কেটিং ও মোঃ ইফতেখার হোসেন, এ্যাসিস্টেন্ট ম্যানেজার।

“বিজিএমইএ এর সাথে এমন একটি গুরুত্বপূর্ন উদ্যোগে কর্মক্ষেত্রে স্বাস্থ্য উদ্যোগে সহযোগিতা করতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। এভারকেয়ার বিশ্বাস করে, এই সহযোগিতা কর্মজীবি জনগোষ্ঠীর একটি বড় অংশের স্বাস্থ্যগত আচরনকে ইতিবাচকভাবে প্রভাবিত করবে এবং একটি স্বাস্থ্যবান জাতি গঠনে সহায়তা করবে।” এভারকেয়ারের পক্ষ থেকে এ কথা বলেন ভিনয় কাউল।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, “এভারকেয়ারের সাথে এইউদ্যোগের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই উদ্যোগ বিজিএমইএ এর সদস্যগন ও তাদের পরিবারদের জন্যস্বাস্থ্যসেবা পাওয়ার পথ সুগম করবে ও তাদের স্বাস্থ্যের উন্নয়নে সহায়তা করবে।”

Similar Articles

Leave a Reply

Top