You are here
Home > ব্যাবসা-বাণিজ্য > বাংলাদেশের শ্রেষ্ঠ আন্তর্জাতিক রিটেইল ব্যাংক পুরস্কার পেল এইচএসবিসি

বাংলাদেশের শ্রেষ্ঠ আন্তর্জাতিক রিটেইল ব্যাংক পুরস্কার পেল এইচএসবিসি

এইচএসবিসি বাংলাদেশ ২০২১ সালের শ্রেষ্ঠ আন্তর্জাতিক রিটেইল ব্যাংক হিসাবে এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স পুরষ্কার অর্জন করেছে, প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এই এ্যাওয়ার্ড বা স্বীকৃতি বাংলাদেশে এইচএসবিসি’র রিটেইল ব্যাংক-এর বিশ্বমানের সেবা ও স্বক্ষমতারই প্রতিফলন। এছাড়াও এই পুরষ্কারটি সাম্প্রতিক মহামারি বা দুর্যোগে এইচএসবিসি গ্রাহকদের যে উদ্ভাবনী পন্থায় কার্যকরীভাবে সেবা প্রদান অব্যাহত রেখেছে সেটির স্বীকৃতি।

মো: মাহবুব উর রহমান, সিইও, এইচএসবিসি বাংলাদেশ বলেন, “সাম্প্রতিক বিরূপ পরিস্থিতিতে এই পুরুষ্কারটি এইচএসবিসি’র ক্রমাগত উদ্ভাবনী প্রচেষ্টা ও গ্রাহক-কেন্দ্রিক সেবারই ফলশ্রুতি। বিশ্বব্যাপী আমাদের কার্যক্রম ও কর্মদক্ষতার মাধ্যমে আমরা ব্যাক্তি, পরিবার, ব্যাবসায়ী, বিনিয়োগকারী ও উদ্যোক্তগণদের সহায়তা প্রদান করে চলেছি। দেশের অর্থনৈতিক উন্নয়ন ও প্রবৃদ্ধিতিতে অংশীদার হতে পেরে আমরা গর্বিত।”

এইচএসবিসি বাংলাদেশের হেড অফ ওয়েল্থ ও পার্সোনাল ব্যাংকিং আহমেদ সাইফুল ইসলাম বলেন, “শ্রেষ্ঠ আন্তর্জাতিক রিটেইল ব্যাংক হিসেবে ২০২১ সালের এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স পুরষ্কারটি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের উপর আস্থা রাখার জন্য আমরা আমাদের রিটেইল ব্যাংকিং গ্রাহকদের কাছে সদাকৃতজ্ঞ।”

Similar Articles

Leave a Reply

Top