You are here
Home > ব্যাবসা-বাণিজ্য > ইউসিবি ব্যাংকের ৩৮ তম বার্ষিক সাধারন সভায় ৫ শতাংশ স্টক, ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

ইউসিবি ব্যাংকের ৩৮ তম বার্ষিক সাধারন সভায় ৫ শতাংশ স্টক, ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ৩৮ তম বার্ষিক সাধারন সভায় ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত সমাপ্ত অর্থ বছরের জন্য ৫ শতাংশ স্টক ও ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করে।

৫ আগস্ট, শেয়ারহোল্ডারবৃন্দ সর্বসম্মতিক্রমে ৩৮ তম বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত অনুমোদন করা হয়।

ভার্চুয়াল অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান মিসেস রুকমীলা জামান। সভায় তিনি বলেন, ইউসিবি ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডার, গ্রাহক এবং সর্বোপরি সামাজিক উন্নয়নের স্বার্থ কাজ করতে থাকবে।  

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক বলেন, ক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সকল প্রতিকূলতাকে জয় করে একটি সমন্বিত ব্যবসায়িক মডেলের মাধ্যমে উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে।   

বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন ইউসিবি পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব বজল আহমেদ; এক্সিকিউটিভ কমিটি চেয়ারম্যান জনাব আনিসুজ্জামান চৌধুরী; স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান জনাব আখতার মতিন চৌধুরী; ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব এম. এ. সবুর; পরিচালক হাজী ইউনুস আহমেদ; পরিচালক জনাব নুরুল ইসলাম চৌধুরী; পরিচালক জনাব আসিফুজ্জামান চৌধুরী; পরিচালক মিসেস রোক্সানা জামান; পরিচালক জনাব বশির আহমেদ; পরিচালক মিসেস আফরোজা জামান; পরিচালক জনাব সৈয়দ কামরুজ্জামান; পরিচালক জনাব মুহাম্মদ শাহ আলম; পরিচালক প্রফেসর ডা. মো: জোনাইদ শফিক; পরিচালক জনাব কনক কান্তি সেন; স্বতন্ত্র পরিচালক ড. অপরূপ চৌধুরী এবং স্বতন্ত্র পরিচালক জনাব তৌহিদ সিপার রফিকুজ্জামান।         

এছাড়া, ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহম্মদ শওকত জামিল ছাড়াও উপস্থিত ছিলেন প্রধান অর্থনৈতিক কর্মকর্তা জনাব ফারুক আহাম্মেদ।

Similar Articles

Leave a Reply

Top