You are here
Home > প্রযুক্তি > অপো এফ১৯ প্রো স্মার্টফোনের দাম কমালো

অপো এফ১৯ প্রো স্মার্টফোনের দাম কমালো

অপো স্টাইলিশ স্মার্টফোন এফ১৯ প্রো এর দাম কমালো । সবার সাধ্যের মধ্যে হ্যান্ডসেটের মূল্য রাখতে এফ১৯ প্রো দুই হাজার টাকা কমে এখন ২৬,৯৯০ টাকা নির্ধারণ করেছে অপো, প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য পাওয়া যায়।

রেনো গ্লো ইফেক্ট, ভুক ফ্ল্যাশ চার্জ, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রটে ভিডিও ফিচার সমৃদ্ধ মিডরেঞ্জ ফোন অপো এফ১৯ প্রো।

অপোর অন্যান্য ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। ফোনটির এআই কালার পোর্ট্রটে ভিডিও মোড এর সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এর কালার পোর্ট্রেইট ভিডিও মূলত মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। এর ডুয়াল ভিউ ভিডিও এর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এটি দিয়ে একসাথে উভয় পাশের ভিডিও করা যায়। কারণ এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। এর ক্যামেরাগুলোর মধ্যে রয়েছে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। আর ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ।

মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। হার্ডওয়্যার ও সফটওয়্যার মিলে শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে যেকোনো গেম খেলতে পারবেন।

৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। যা দিয়ে মাত্র ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ৩.২ ঘণ্টা। ক্রিস্টাল সিলভার কালার এর সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরো দুটি ভ্যারিয়েন্ট সারাদেশে অপোর সব আউটলেটে পাওয়া যাচ্ছে।
অপোর ফ্রি হোম ডেলিভারি সেবার মধ্যে এই অফার চলমান রয়েছে। চাইলে যেকেউ ঘরে বসে ০৯৬১০৯৯৭৭৯১ নাম্বারে কল দিয়ে স্মার্টফোন অর্ডার করতে পারেন। সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত এ সেবা পাওয়া যাচ্ছে। এছাড়াও লকডাউন শেষ হলে দেশের সকল অপো স্টোর থেকেও যে কেউ কিনতে পারবেন ফোনটি।

Similar Articles

Leave a Reply

Top