You are here
Home > খেলাধুলা > ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি ভারতে উদ্ধার

ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি ভারতে উদ্ধার

দুবাই থেকে চুরি হয়ে যাওয়া দিয়েগো ম্যারাডোনার মূল্যবান ঘড়িটি অবশেষে ভারতের আসাম থেকে উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় পুলিশ নিশ্চিত করেছে। এই ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে আটকও করা হয়েছে।
আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা এক টুইটের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। টুইটারে তিনি লিখেন, ‘আন্তর্জাতিক সহযোগিতায় আসাম পুলিশ অভিযান চালিয়ে কিংবদন্তী ফুটবলার দিয়েগো ম্যারাডোনার চুরি যাওয়া ঘড়িটি  উদ্ধার করেছে। এই ঘটনায় ওয়াজিদ হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী এ ব্যপারে পদক্ষেপ নেওয়া হবে।’
এ সম্পর্কে আসামের পুলিশ জানায়, দুবাই পুলিশের কাছ থেকে তারা অভিযুক্ত ব্যক্তি যে আসামে লুকিয়ে রয়েছেন সেই তথ্যটি পান। সেই খবর পেয়ে কর্তৃপক্ষ খোঁজ শুরু করে। শেষ পর্যন্ত শনিবার ভোর ৪টা নাগাদ শিবসাগর জেলায় ওয়াজিদের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ওই দুষ্প্রাপ্য দামি ঘড়িটিও উদ্ধার করা হয়।
সূত্রমতে জানা গেছে ম্যারাডোনার স্বাক্ষর করা তার ব্যক্তিগত বেশ কিছু সামগ্রী রাখা ছিল দুবাইয়ের একটি সংগ্রহশালায়। সেখানেই নিরাপত্তা রক্ষীর কাজ করতেন ওয়াজিদ। চলতি বছর অগস্ট মাসে তিনি ঘড়িটি চুরি করে আসামে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি। তার আগেই ধরা পড়লেন।

Similar Articles

Leave a Reply

Top