You are here
Home > বিনোদন > বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। এরই মধ্যে সঙ্গী ডিলান মেয়ারের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন তিনি। 

মঙ্গলবার সিরিয়াস এক্সএম এর ‘দ্য হাওয়ার্ড স্টার্ন শো’কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই এই খবর ফাঁস করেছেন টোয়ালাইট তারকা।  

“হ্যাঁ, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা সত্যিই হতে চলেছে। আমি চেয়েছিলাম সে যেন আমায় প্রস্তাব দেয়। আমি খুব স্পষ্টভাবেই বুঝেছিলাম আমি কি চাই এবং সেও এটা বুঝে নিয়েছিল,” বলেন স্টুয়ার্ট।   

সম্প্রতি প্রিন্সেস ডায়ানার বায়োপিক ‘স্পেন্সার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য আলোচনার কেন্দ্রে রয়েছেন স্টুয়ার্ট। গত দুই বছর যাবত সঙ্গী ডিলান মেয়ারের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। মেয়ার পেশায় একজন চিত্রনাট্যকার।   

বিয়ে করার ঘোষণা দিলেও, বিয়েটা ঠিক কবে হচ্ছে তা জানাননি স্টুয়ার্ট। তবে বিয়ের আয়োজন কেমন হবে সে সম্পর্কে স্পষ্ট ধারণা আছে তার।   

স্টুয়ার্ট বলেন, “আমি বাড়িতে থাকতে চাই। আমি লস অ্যাঞ্জেলেসে থাকতে চাই, যেন সবাই বিয়েতে আসতে পারে এবং আমি খুব আনন্দ করতে চাই। আমি চাই না কেউ কাউকে করিডোরে হাত ধরে হেঁটে নিয়ে যাক। আমরা শুধু দাঁড়াবো এবং শপথ নিবো।”      

আট বছর আগে ডিলান মেয়ারের সাথে প্রথম দেখা হয় ক্রিস্টেন স্টুয়ার্টের। তবে কয়েক বছর আগে এক পার্টিতে আবার সাক্ষাতের পর থেকেই দুজনে অন্তরঙ্গ হতে শুরু করেন।  

এর আগেও এক সাক্ষাৎকারে মেয়ার প্রসঙ্গে খোলামেলা আলোচনা করেন স্টুয়ার্ট। সে সময় তিনি বলেছিলেন, “এখানে নিশ্চিত করে বলার কিছু নেই, আমরা নিজেরাও কিছুই জানিনা। কারণ যখন আপনি কাউকে ভালোবাসেন, তখন এরকম অনুভূতিই হয়।”

সূত্র: সিনএনএন

Similar Articles

Leave a Reply

Top