You are here
Home > বিনোদন > বিইং হিউম্যান’-এর আউটলেট উদ্বোধনে ঢাকায় সোহেল খান

বিইং হিউম্যান’-এর আউটলেট উদ্বোধনে ঢাকায় সোহেল খান

বলিউড তারকা সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’-এর আউটলেট উদ্বোধন করতে ঢাকায় এসেছেন তার ভাই সোহেল খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সুদূর বি-টাউন থেকে ঢাকার বনানীতে আসেন এই বলিউড তারকা।‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে এই আউটলেটের কথা আগেই জানিয়েছিলেন সালমান খান।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, ‘‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।’’

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও খানিকটা নেচে সঙ্গ দেন নৃত্যশিল্পীদের। উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে হাজির ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে সোহেল খান বলেন, ‘বাংলাদেশে প্রথমবার বিইং হিউম্যান এর আউটলেট খুলতে যাচ্ছে। আমি প্রথমে অনেক নার্ভাস ছিলাম, বাংলাদেশিরা এটাকে কীভাবে গ্রহণ করবে, আদৌ গ্রহণ করবে কি না! কিন্ত এখানে এসে সবার এত সাপোর্ট, আপ্যায়ন পেয়েছি; ইটস জাস্ট ফ্যাবিউলাস। সবাই এই উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য উদগ্রীব দেখেছি, অনেকেই এসেছেন। এটা আনন্দদায়ক। এ দেশের মানুষদের আতিথেয়তা লয় মুগ্ধ আমি। সুযোগ পেলে পরশুদিনও চলে আসতে পারি আবার।’

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে।

বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু করে এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে পাঁচশ’টিরও বেশি আউটলেটের মাধ্যমে সালমান তার এই চ্যারেটি ফ্যাশন ট্রাস্টের কার্যক্রম পরিচালনা করছেন।

Similar Articles

Leave a Reply

Top