You are here
Home > বিনোদন > অভিনেত্রী শিমু হত্যা মামলায় স্বামীসহ দুই জনের রিমান্ড মঞ্জুর

অভিনেত্রী শিমু হত্যা মামলায় স্বামীসহ দুই জনের রিমান্ড মঞ্জুর

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার মামলায় স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু আব্দুল্লাহ ফরহাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগমের আদালত মামলার তদন্ত কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) চুন্নু মিয়া আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।   আদালত প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।তবে আদালতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এই তথ্য নিশ্চিত করেছেন।মামলা অভিযোগ থেকে জানাযায়,গত ১৭ জানুয়ারি সোমবার সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়ন পরিষদের আলীপুর সেতুর কাছে পাকা রাস্তা সংলগ্ন ঝোপের ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার পরিচয় শনাক্ত করার জন্য আঙুলের ছাপ নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। পরে প্রযুক্তির সাহায্যে মৃতদেহের পরিচয় শনাক্ত করা হয়। তদন্তে জানা যায়, মৃতদেহটি চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর।গতকাল মঙ্গলবার বিকেলে নিহত শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ থানায় এই হত্যা মামলাটি দায়ের করেন।  

Similar Articles

Leave a Reply

Top