You are here
Home > জাতীয় > ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে ইবিএল

৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে ইবিএল

গত ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থ বছরের জন্য ৩৫শতাংশ লভ্যাংশ প্রদানে ঘোষণা দিয়েছে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)। আজ ৩০ মে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের ২৯তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারধারীদের সর্বসম্মতিক্রমে এই ঘোষণা প্রদান করা হয়।
শেয়ারধারীরা মোট লভ্যাংশের ১৭.৫০ শতাংশ নগদ ও ১৭.৫০ শতাংশ স্টক আকারে পাবেন। দেশের সকল বানিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে ইবিএল এবার সর্বোচ্চ ডিভিডেন্ট প্রদান করছে।
ইবিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. শওকত আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের পরিচালকবৃন্দ- এম. গাজিউল হক, মীর নাসির হোসেন, সেলিনা আলী, আনিস আহমেদ, মুফাকখারুল ইসলাম খসরু, গাজী মো. সাখাওয়াত হোসেন, কে. জে. এস. বানু, জারা নামরীন এবং আশিক ইমরান; ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার, কোম্পানী সেক্রেটারী মো. আবদুল্লাহ আল মামুনসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ যোগ দেন।
সভায় অংশগ্রহণকারী বিপুল সংখ্যক শেয়ারধারী উপস্থাপিত সকল এজেন্ডা অনুমোদন করেন। কোভিড-১৯ মহামারীর মতো চ্যালেঞ্জের মধ্যেও অর্জিত আর্থিক সাফল্যের জন্য শেয়াধারীদের দ্বারা প্রশংসিত হয় ইবিএল বোর্ড ও ম্যানেজমেন্ট।

Similar Articles

Leave a Reply

Top