You are here
Home > জাতীয় > সিআইডি এসআই আকসাদুজ্জামান ৫ দিনের রিমান্ডে

সিআইডি এসআই আকসাদুজ্জামান ৫ দিনের রিমান্ডে

প্রবাসীর টাকা লুটের মামলায় সিআইডি এসআই আকসাদুজ্জামানের পাচঁ দিনের রিমান্ড মন্জুর করেছে আদালত।
গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস জামিনের আবেদন নাকচ করে দিয়ে পাচ দিনের রিমান্ড মন্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মাসুদুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে আবেদন করেন, অপরদিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার অভিযোগ থেকে যানাযায়, ২০২০ সালে রাজধানীর শাহজালাল বিমানবন্দর এলাকায় এক প্রবাসীর টাকা লুটের অভিযোগ ওঠে আকসাদুজ্জামানের বিরুদ্ধে। অভিযোগ আসার পর তদন্তে নামে পুলিশের একটি সংস্থা। তাছাড়া ওই ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়।

এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করে পুলিশ। আসামিদের জবানবন্দিতে আকসাদুজ্জামানের সম্পৃক্ততা পাওয়া যায়। দীর্ঘ তদন্ত শেষে অভিযোগ প্রমাণ হলে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর থেকে ছিলেন লাপাত্তা হয়। দীর্ঘদিন ধরেই আকসাদুজ্জামান বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত।

রাজধানীর বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ ডাকাতদলের নেতৃত্ব দিয়ে আসছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার চক্রে রয়েছেন সিআইডির একজন কথিত রাইটার ও সাবেক এক সেনাসদস্য।

এই চক্রের টার্গেটে থাকত বিদেশগামী ও বিদেশ ফেরত প্রবাসীরা।গত বছর বিমানবন্দর যাওয়ার পথে এক প্রবাসীর টাকা ও মালামাল লুটের মামলায় গ্রেপ্তার আসামিদের জবানবন্দিতে চাঞ্চল্যকর এমন সব তথ্য বেরিয়ে আছে।

গতকাল বুধবার রংপুর থেকে বরখাস্ত সিআইডি এসআই আকসাদুজ্জামানের গ্রেপ্তার করা হয়।

Similar Articles

Leave a Reply

Top