You are here
Home > খেলাধুলা > সাকিবের করোনা রিপোর্ট নেগেটিভ

সাকিবের করোনা রিপোর্ট নেগেটিভ

ভারত থেকে আসার পর সাকিব আল হাসানের প্রথম করোনা পরীক্ষার রিপোর্টটি নেগেটিভ এসেছে।

বর্তমানে রাজধানীর একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন সাকিব। চার্টার্ড ফ্লাইটে আহমেদাবাদ থেকে মুস্তাফিজুর রহমানের সাথে একত্রে ঢাকায় এসে ৬ মে করোনার নমুনা দেন সাকিব।

সাকিবের সাথে একই দিন করোনার নমুনা দিলেও, মুস্তাফিজের পরীক্ষার ফল আগামীকাল পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক মঞ্জুরুল ইসলাম।

কোয়ারেন্টাইন চলাকালীন আরও একবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিবেন সাকিব-মুস্তাফিজ।

কঠোর জৈব-সুরক্ষা বলয়ের পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঝপথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। এতে দেশে ফিরে আসেন সাকিব-মুস্তাফিজুর।

সর্বপ্রথম কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রে শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর বিভিন্ন দলের ক্রিকেটাররা করোনায় সংক্রমিত হন। কলকাতার তৃতীয় খেলোয়াড় হিসেবে সর্বশেষ করোনায় আক্রান্ত হন নিউজিল্যান্ডের টিম সেইফার্ট।

সাকিব আক্রান্তদের সাথে অনুশীলন করেছিলেন, তাই তার ফল নিয়ে উদ্বেগ ছিলো। এদিকে, সাকিবের আরেক সতীর্থ পেসার প্রসিদ্ধ কৃষ্ণও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

গত ৫ মে আহমেদাবাদ থেকে বেঙ্গালুরুতে বিমানযোগে বিজনেস ক্লাসে ভ্রমন করেছিলেন কৃষ্ণা। শারীরিকভাবে অসুস্থ বোধ করায় গত ৬ মে করোনা পরীক্ষা করেন তিনি। বেঙ্গালুরুতে তার ফল পজিটিভ আসে।

গতবাল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত স্ট্যান্ডবাই তালিকায় কৃষ্ণকে রেখেছে ভারতীয় নির্বাচকরা।

Similar Articles

Leave a Reply

Top