You are here
Home > জাতীয় > সংসদ সচিবালয় কোয়ার্টারে স্ত্রী হত্যা মামলায় স্বামী রিমান্ডে

সংসদ সচিবালয় কোয়ার্টারে স্ত্রী হত্যা মামলায় স্বামী রিমান্ডে

রাজধানীর আগারগাঁয়ে সংসদ সচিবালয় কোয়ার্টারে নুসরাত জাহানের মৃত্যুর মামলায় স্বামী মিল্লাতকে এক দিনের রিমান্ড নিয়েছে পুলিশ। 
বুধবার মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার সাব-ইন্সপেক্টর  জামিল হোসাইন আসামি মিল্লাত মামুনকে  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালতে হাজির করে আত্মহত্যায় প্ররোচনার মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত আসামি পক্ষের জামিনের আবেদন নাকচ করে দিয়ে এক দিনের রিমান্ড মন্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা তার রিমান্ড আবেদনে বলেন, মিল্লাত মামুন ভিকটিম নুসরাত জাহানকে মারধর করে মানসিক নির্যাতনসহ বিভিন্ন অবজ্ঞাজনক কথা বলেন। এ কারণে নুসরাত অপমানবোধে আত্মহত্যা করেছে। ঘটনাস্থল থেকে দুই পৃষ্ঠায় নুসরাতের লেখা সুইসাইড নোট এবং তাদের একটি ছবি উদ্ধার করা হয়। নুসরাত জাহান সুইসাইড নোটে মৃত্যুর জন্য তার স্বামী দায়ী বলে উল্লেখ করেন।

গত মঙ্গলবার সকালে রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে র‌্যাব-২ এর একটি দল মিল্লাত মামুনকে গ্রেফতার করে।

গত ১২ জুন শেরেবাংলা নগর থানায় নুসরাতের বাবা রত্ন কান্তি রোয়াজা মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, মামুন মিল্লাত নিজেকে বিসিএস ক্যাডার পরিচয় দিয়ে নুসরাত জাহানকে ২০১৯ সালে ফুঁসলিয়ে বিয়ে করে ধর্মান্তরিত করে। বিয়ের কিছুদিন পর থেকে মিল্লাত নুসরাতকে শারীরিক, মানসিক আঘাত ও নির্যাত করতো। যা নুসরাত তার বাবাকে জানায়। মিল্লাত জুয়া, নেশা ও বিভিন্ন পরকীয়ায় আসক্ত ছিল।  ১২ জুন সকাল সাড়ে ১০টার দিকে নুসরাত তার বাবাকে ফোন দিয়ে জানায়, মিল্লাত তাকে শারীরিক নির্যাতনসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেছে। তাকে বাসা ছেড়ে চলে যেতে বলেছে। না গেলে হত্যার হুমকি দেয়।

Similar Articles

Leave a Reply

Top