You are here
Home > জাতীয় > শেরপুরে ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

শেরপুরে ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

জেলার নকলা উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী বাবা- ছেলে নিহত হয়েছেন। 
আজ মঙ্গলবার সকাল পৌঁনে ৮টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা হাসপাতাল রোডে এ দুর্ঘটনা ঘটে।
নিহত হানিফ উদ্দিন নকলা পৌরসভাধীন কলাপাড়া এলাকার মৃত আজিমদ্দিনের ছেলে এবং তার পুত্র পিয়াস স্থানীয় রইসউদ্দিন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, নকলা পৌর এলাকার উকিলপট্টির রইসউদ্দিন একাডেমির ৫ম শ্রেণীর শিক্ষার্থী ছিল পিয়াস। প্রতিদিনের মত আজ মঙ্গলবার সকালে হানিফ উদ্দিন বাড়ি থেকে ছেলে পিয়াসকে বাইসাইকেলের পিছনে বসিয়ে তাকে স্কুলে পৌঁছে দিতে যান। সকাল পৌঁনে ৮টার দিকে শহরের হাসপাতাল রোড দিয়ে বাইসাইকেল যোগে যাওয়ার সময় পিছন থেকে একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রে ট-২৪-৭১৩০) তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন।এসময় বাইসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতাবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় পিয়াসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিয়াস মারা যায়। 
নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ট্রাক চাপায় বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,  ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Similar Articles

Leave a Reply

Top