You are here
Home > জাতীয় > রিকশাওয়ালাকে মারধরের মামলায় জামিন পেয়েছে সুলতান

রিকশাওয়ালাকে মারধরের মামলায় জামিন পেয়েছে সুলতান

রাজধানীর বংশালে রিকশাওয়ালাকে মারধরের মামলায় গ্রেপ্তার সুলতান আহমেদকে জামিন দিয়েছে আদালত ।

রোববার ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন  শুনানি শেষে পাচঁ হাজার টাকার মুচলেকায় জামিন আবেদন মন্জুর করেন।

গত ৫ মে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার এসআই মো. আলী রেজা মামুন আসামি সুলতান আহমেদকে আদালতে হাজির করে ভুক্তভোগী রিকশাচালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে রাখার আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।সেই থেকে আসামী সুলতান আহমেদ কেরানীগন্জ কারগারে আটক ছিল।

গত ৪ মে মঙ্গলবার বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী।ভিডিওতে দেখা গেছে, ৪ মে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে চড়-থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখতে পেয়ে পাশ থেকে লোকজন এগিয়ে গিয়ে ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে। ভিডিওটি দেখার পর অভিযুক্ত সুলতানকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ। অভিযুক্ত সুলতান বংশালের একজন প্রভাবশালী বাড়িওয়ালা।

Similar Articles

Leave a Reply

Top