You are here
Home > জাতীয় > রাতের আঁধারে টিসিবির পণ্য কারসাজি, আওয়ামী লীগ নেতাসহ ৪ জনের নামে মামলা

রাতের আঁধারে টিসিবির পণ্য কারসাজি, আওয়ামী লীগ নেতাসহ ৪ জনের নামে মামলা

চট্টগ্রামের বাঁশখালীতে গভীর রাতে অবৈধভাবে টিসিবির পণ্য সরবরাহের ঘটনায় এক আওয়ামী লীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন। এর আগে বুধবার রাতে উপজেলা প্রশাসনের নির্দেশে সাধনপুর ইউনিয়ন পরিষদের সচিব নোভেল ভট্টাচার্য বাদী হয়ে বাঁশখালী থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন— সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মেসার্স আমান এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী আমান উল্লাহ চৌধুরী (৫৭), মেসার্স আমান এন্ড ব্রাদার্সের বিক্রয়কর্মী ও পূর্ব বৈলগাঁও এলাকার সেহাবুল হকের ছেলে মো. মারুফুল হক (২৮), বাণীগ্রাম এলাকার মাওলানা তৌহিদুল আলমের ছেলে রাহাদুল আলম রিয়াদ (৩২) ও গুনাগরী আলম স্টোরের স্বত্বাধিকারী মো. রাসেল (২৪)।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান বলেন, ‘ডিলারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সাধনপুরের ইউনিয়ন পরিষদের সচিব। এর মধ্যে তারা যে দোকানে মালামাল সাপ্লাই দিয়েছিল ওই দোকানের মালিক রাসেলের নামও রয়েছে।’

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ‘ঘটনার সাথে সংশ্লিষ্ট ডিলারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনার সময় আটক ট্রাকচালক ও হেলপারের কোন সংশ্লিষ্টতা না পাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়।’

এর আগে গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ১টার দিকে টিসিবির পণ্যের ডিলার মেসার্স আমান এন্ড ব্রাদার্সের দুটি ট্রাক থেকে গুণাগরি বাজারের কয়েকটি দোকানে মালামাল সরবরাহ করার সময় স্থানীয় সাংবাদিকরা দেখে ফেলেন। পরে ট্রাক দুটির পিছু নিয়ে ধাওয়া দিলে বৈলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি ট্রাক আটক করতে সক্ষম হন তারা। অপরটি পালিয়ে যায়। এ সময় ৬৪০ লিটার সয়াবিন তেল, ৩২০ কেজি চিনি ও ৬৫০ কেজি ডাল জব্দ করা হয়। যার মূল্য ১ লাখ ৩০ হাজার ২৫০ টাকা।

Similar Articles

Leave a Reply

Top