You are here
Home > জাতীয় > রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

রাজধানীর বেইলি রোডে ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত হয়েছেন।
এছাড়া এ দুর্ঘটনায় তুহিন হোসেন (৩৫) নামে আরও একজন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নূর আলম (৩৮)। নূর আলম দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মেহেরাব হোসেনের পুএ।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান জানান, সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রাজধানীর বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
ভ্যানের গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ জানান, আজ ভোরে তারা তেজগাঁও আড়ত থেকে দু’টি ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন কেরানীগঞ্জ জিনজিরা এলাকায়। পথে বেইলি রোডে ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে একটি খালি ট্রাক তাদের দু’টি ভ্যানকে ধাক্কা দেয়। এসময়  ছিটকে পড়ে তারা গুরুতর আহত হন।  আহত অবস্থায় তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নূর আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিনের দুই পায়ে আঘাত লাগে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নিহতের ভাই নূর হোসেন  জানান, তাদের গ্রামের বাড়ি দিনাজপুরের পাবর্তীপুর। তার বাবার নাম মেহরাব হোসেন। নূর আলম রাজধানীর কামরাঙ্গীচরে থাকতেন। তিনি এক সন্তানের জনক।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে।
এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

Similar Articles

Leave a Reply

Top