You are here
Home > জাতীয় > রফিকুল ইসলাম মাদানী ফের তিনদিনের রিমান্ডে

রফিকুল ইসলাম মাদানী ফের তিনদিনের রিমান্ডে

রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার মামলায় শিশু বক্তা হিসাবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর ভার্চ্যুয়াল আদালত এ আদেশ দেন ।

পল্টন থানার এ মামলায় মামলার তদন্ত কমকর্তা রফিকুল ইসলাম মাদানীকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন ।সেই রিমান্ড শুনানির জন্য এদিন রফিকুল ইসলাম মাদানীকে কারাগার থেকে ভার্চ্যুয়ালি উপস্থিত দেখানো হয়। শুনানি শেষে আদালত  তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলাম মাদানীকে আটক করে র‌্যাব। তার বিরুদ্ধে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় গত ১৬ এপ্রিল তাকে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে ২৫ মার্চ দুপুর ১২টার দিকে রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে ছাত্র ও যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে সংগঠনের নেতাকর্মীদের সাথে রফিকুল ইসলাম মাদানীও অংশ নেন। ওই দিন তাকে মতিঝিল থানা পুলিশ আটক করে পরে মুচলেকা দিয়ে ছাড়া পান ।এ ছাড়াও রফিকুল ইসলাম মাদানী কয়েকটি মামলায় রিমান্ড শেষে গত ১০ মে কারগারে পাঠান আদালত।

Similar Articles

Leave a Reply

Top