You are here
Home > জাতীয় > রংপুরে বাসায় পড়ে ছিল নারীর অর্ধগলিত লাশ

রংপুরে বাসায় পড়ে ছিল নারীর অর্ধগলিত লাশ

রংপুর নগরের নিউ সেনপাড়ার একটি বাসায় এক নারীর অর্ধগলিত লাশ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে বাসার দরজা ভেঙে লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার হওয়া নারীর নাম মনোয়ারা সুলতানা ওরফে ঝর্ণা (৫৫)। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ২৭ বছর ধরে সুলতানা একাই নিজের বাড়িতে বসবাস করে আসছিলেন। তাঁর কোনো সন্তান নেই। তিনি ছিলেন বাক্‌প্রতিবন্ধী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুলতানার বাড়ির এক ভাড়াটে পরিবার এক সপ্তাহ পর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাসায় ফিরে দরজা বন্ধ দেখতে পায়। কিন্তু ভেতর থেকে পচা দুর্গন্ধ আসছিল। পরিবারটি পুলিশ ও মনোয়ারা সুলতানার ভাই মনিরুল ইসলামকে বিষয়টি জানায়। রাত আটটার দিকে রংপুর কোতোয়ালি থানা-পুলিশ গিয়ে বাসার দরজা ভেঙে শৌচাগারের দরজার কাছে সুলতানার অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখেন। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ রহমান বলেন, তিন-চার দিন আগে হৃদ্রোগে আক্রান্ত হয়ে কিংবা অন্য কোনোভাবে তাঁর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর বুধবার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মারা যাওয়ার প্রকৃত কারণ জানা যাবে।

Similar Articles

Leave a Reply

Top