You are here
Home > জাতীয় > মুরাদনগরে ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন

মুরাদনগরে ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন

মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের তিনটি গ্রামে আজ ভ্রাম্যমাণ  আদালতের মাধ্যমে প্রায় ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড।

এ সময় প্রায় ১৮শ’ ফুট পাইপ উত্তোলন করে জব্দ করা হয়। আজ সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার জাহাপুর ইউনিয়নের নয়াকান্দি, দক্ষিণ দিলালপুর ও শুশুন্ডা গ্রামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।

বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড এর সূত্রে জানা যায়, ২০১৫ ও ২০১৬ সালে কয়েকটি ঠিকাদারি প্রতিষ্ঠান ও দালাল চক্রের সাথে অফিসের অসাধু কর্মকর্তার যোগসাজসে একটি প্রভাবশালী সিন্ডিকেট উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধভাবে গ্যাসের আবাসিক সংযোগ দিয়ে সাধারণ ও নিরীহ গ্রাহকদের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যায়। এর পরিপেক্ষিতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড এর কর্মকর্তারা সরেজমিনে এসে তদন্ত করে সত্যতা পায়।

এ বিষয়ে মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বাসসকে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছে করা হয়েছে।

Similar Articles

Leave a Reply

Top