You are here
Home > জাতীয় > মানবপাচার মামলায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী সোহাগের প্রতিবেদন ১৫ জুলাই

মানবপাচার মামলায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী সোহাগের প্রতিবেদন ১৫ জুলাই

মানব পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ১৫ জুলাই দিন ধার্য করেছে আদালত।

গতকাল মঙ্গলবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ জুলাই দিন ধার্য করেন।

২০২০ সালের ১০ সেপ্টেম্বর রাতে রাজধানীর নিকেতন থেকে ইভানকে গ্রেফতার করেন সিআইডি।এরপর গত ২১ সেপ্টেম্বর সোহাগকে আদালত থেকে সাত দিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, চক্রটি মূলত দুবাইসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ড্যান্সবারে চাকরি দেওয়ার কথা বলে নারীপাচার করতো। দুবাইয়ে আজম খানের নিজস্ব হোটেল ও ড্যান্স বার রয়েছে। দেশে বিভিন্ন অনুষ্ঠানে যারা নাচ গান করে তাদের অধিক আয়ের প্রলোভন দেখিয়ে পাচার করা হতো। সেখানে নিয়ে নৃত্যশিল্পীদের যৌনকর্মে বাধ্য করা হতো। দুবাই পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে মানবপাচারকারী চক্রের মূলহোতা আজম খান এবং তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নৃত্যশিল্পী সোহাগকে গ্রেফতার করা হয়।

Similar Articles

Leave a Reply

Top