You are here
Home > জাতীয় > মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে চার্জশিট আমলে নিয়েছে আদালত

মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে চার্জশিট আমলে নিয়েছে আদালত

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে দেয়া চার্জশিট আমলে নিয়েছেন আদালত।  

সোমবার ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট আমলে নিয়ে আগামী ১৪ ডিসেম্বর চার্জ শুনানির দিন ধার্য করেন আদালত।

পরীমনির সকাল সোয়া ১০টায় ঢাকার মহানগর দায়রা জজ আদালতে হাজির হন। সোয়া ১১টার দিকে শুনানি শেষে আদালত এই আদেশ দেন।

এর আগে, গত ২৬ অক্টোবর চার্জশিট আমলে নেয়ার দিন ধার্য ছিল। তবে সেদিন বিচারক ছুটিতে থাকায় শুনানি পিছিয়ে গতকাল ধার্য করা হয়।  

গত ১০ অক্টোবর রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার পরীমনিরসহ অপর আসামির জামিন মন্জুর করেন।

পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট উপস্থাপন করা হলে আদালত চার্জশিট গ্রহণ করে পরবর্তী বিচারের জন্য মামলাটি প্রস্তুত হওয়া মহানগর দায়রা জজ আদালতে বদলির করা হয় ।

গত ৪ অক্টোন্বর সোমবার সন্ধ‌্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (জি আর)শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের এবং আরো একদিন মোট সাত দিনের রিমান্ড শেষে কাশিমপুর মহিলা কারাগারে পাঠানো হয় ।৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন, পরদিন তিনি কারামুক্ত হন।

Similar Articles

Leave a Reply

Top