You are here
Home > জাতীয় > মাদকের মামলায় ৪ দিনের রিমান্ডে পরীমণি

মাদকের মামলায় ৪ দিনের রিমান্ডে পরীমণি

চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর দুইজন হলো, মোঃ আশরাফুল ইসলাম দিপু ও মো. সবুজ আলী।

৫ আগস্ট, বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত রিমান্ডের আদেশ দেন।

বনানী থানার মাদক মামলায় পরীমনিসহ চার জনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পুলিশ। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

বনানী থানায় মাদকের দুটি মামলায় আসামীদের ৪ দিন করে রিম্যান্ড মঞ্জুর বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী ঢাকা মহানগরের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেন, পরীমণির বাসায় সাড়ে ১৮ লিটার মদ পাওয়া গেছে। এগুলোর কোনও লাইসেন্স নাই। এছাড়া পাওয়া গেছে এলএসডি, আইস। তার স্টেটমেন্ট অনুযায়ী অভিযান চালিয়ে সহযোগী নজরুল ইসলাম রাজের বাসায় ৭০ পিস ইয়াবা, প্রচুর বিদেশি মদ, শিশা সরঞ্জাম পাওয়া যায়।

পরীমণির আইনজীবী দাবি করেছেন তার বাসায় কোনও মদ ছিল না। তিনি বলেন, তল্লাশি আলাকালীন সময়ে সবকিছু মিডিয়া কাভার করেছে। আসামীর বাসায় থরে থরে বোতল সাজানো ছিল। সেসব সাক্ষীদের উপস্থিতিতে জব্দ করা হয়েছে।

শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করা হয়।

Similar Articles

Leave a Reply

Top