You are here
Home > জাতীয় > ভুয়া পাইলট কারগারে, জেল গেটে জিজ্ঞাসাবাদ

ভুয়া পাইলট কারগারে, জেল গেটে জিজ্ঞাসাবাদ

ভুয়া পাইলট সেজে মেয়েদেরকে প্রেমের ফাঁদে ফেলে তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ফিরোজ আলমকে করাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি ফিরোজ আলমকে আদাবর থানায় সাইবার আইনের মামলায় দুই দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন অপর দিকে আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে কারগারে পাঠানোর নির্দেশসহ তদন্তকারী কর্মকর্তাকে জেলগেটে এক দিনের জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেন ।

গত রোববার রাতে রংপুর থেকে তাকে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার বিভাগ গ্রেফতার করে। এরপর তাকে ঢাকায় নিয়ে আসা হয়। মালার অভিযোগ থেকে জানা যায়, আসামি ফিরোজ আলম (২৬), ফারাবি ইসলাম শাওন নামে ফেসবুকে একটি ফেইক আইডি খুলে নিজেকে পাইলট বলে পরিচয় দেন। এ পরিচয়ে বিভিন্ন মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরি করে ও পরবর্তী সময়ে ব্ল্যাকমেইলের মাধ্যমে অনেকের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়।ফিরোজ আলম ওরফে ফারাবি ইসলাম শাওন এক সন্তানের জনক হওয়ার পরও তিনি মেয়েদের নিকট অবিবাহিত পরিচয় দিয়ে মেযেদেরকে নিজ প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করতেন। সবশেষ একটি টিভি চ্যানেলের এক সংবাদ পাঠিকা তার প্রতারণার ফাঁদে পড়ে সিটিটিসির সাইবার ইউনিটের কাছে অভিযোগ দেন। এরপরই মূলত সাইবার ইউনিটের একটি দল রংপুর থেকে অভিযুক্ত ফিরোজ আলমকে প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করে।

Similar Articles

Leave a Reply

Top