You are here
Home > জাতীয় > ব্র্যাক ব্যাংকের এজিএমে শেয়ারহোল্ডারদের জন্য ১৫% লভ্যাংশ অনুমোদন

ব্র্যাক ব্যাংকের এজিএমে শেয়ারহোল্ডারদের জন্য ১৫% লভ্যাংশ অনুমোদন

ব্র্যাক ব্যাংকের শেয়ারহোল্ডাররা ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছেন। ২০২০ অর্থবছরের জন্য শেয়ারহোল্ডাররা নগদ আকারে ১০ শতাংশ এবং স্টক আকারে ৫ শতাংশ হাওে লভ্যাংশ পাবেন।
এর ফলে এপ্রিলের শুরুতে ব্যাংকটির বোর্ড প্রস্তাবিত লভ্যাংশ অপরিবর্তিত থাকছে।
গত ২৭শে মে, বৃহস্পতিবার, একটি ভার্চুয়াল প্ল্যাটফর্মে ব্র্যাক ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।
এজিএমের সভাপতিত্ব করেন ব্র্যাক ব্যাংকের বোর্ডের চেয়ারম্যান ডঃ আহসান এইচ মনসুর। বোর্ডের অন্য সদস্যরা- নিহাদ কবির, কাজী মাহমুদ সাত্তার, আসিফ সালেহ, ফাহিমা চৌধুরী, ফারজানা আহমেদ, ডঃ জাহিদ হোসেন, মেহেরিয়ার এম হাসান ও শামেরান আবেদ, এজিএম-এ উপস্থিত ছিলেন।
এজিএম-এ ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টও অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন শেয়ারহোল্ডারদের প্রশ্নের জবাব দেন এবং ব্যাংকের উপর তাদের অবিচল আস্থা রাখার জন্য ধন্যবাদ জানান।
ব্র্যাক ব্যাংকের ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারিএম মাহবুবুর রহমান, এফসিএস, এজিএম-এর অধিবেশন পরিচালনা করেন।
ডঃ মনসুর তার সমাপনী বক্তব্যে শেয়ারহোল্ডারদের কাছে ব্যাংকের কার্যকারিতা তুলে ধওে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ব্যাংকের প্রতি নিরবচ্ছিন্নভাবে সহায়তার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং এই কঠিন সময়ের মধ্যেও মানসম্পন্ন গ্রাহক সেবা অব্যাহত রাখার জন্য ব্যাংকের কর্মীদের অভিনন্দন জানান। তিনি শেয়ারহোল্ডারদের কাছে বোর্ডেও পক্ষ থেকে দায়িত্বশীল এবং বুদ্ধিদীপ্ত ব্যবসায়িক অনুশীলন রিটার্ণ অব্যাহত রাখার জন্য বোর্ডেও প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

Similar Articles

Leave a Reply

Top