You are here
Home > জাতীয় > বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যার চেষ্টার মামলায় সাদ তিন দিনের রিমান্ডে

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যার চেষ্টার মামলায় সাদ তিন দিনের রিমান্ডে

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনায় যুক্ত থাকার মামলায় সাইফুল ইসলাম সাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূইয়া উভয় পক্ষের শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক হাসান মাসুদ সাদকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।
আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত গতকাল রোববার রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেন। ঢাকার মহানগর পিপি আব্দুল্লাহ আবু রিমান্ড আবেদনের বিষয়ে শুনানি করেন।
শুনানিতে তিনি বলেন, এই আসামি ভিক্টিমকে প্রায় তিন মাস ধরে বসুন্ধরা এমডিকে হত্যার ষড়যন্ত্র চালাচ্ছে। অন্তত চারবার ছদ্মবেশে বসুন্ধরা গ্রুপের এমডি হাউজে ঢোকেন সাদ। কয়েকবার ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত মাদরাসা শিক্ষার্থীর ছদ্মবেশ ধরেন। ভর্তি হন বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানায়। কারণ মাদরাসা থেকে প্রতিদিন বসুন্ধরা এমডির বাসায় কোরআন খতমের জন্য শিক্ষার্থীরা আসেন। তিনি সেই দলের সঙ্গে মিশে জুমার নামাজ পড়ার সময় বসুন্ধরা এমডিকে হত্যার পরিকল্পনা বাস্তবায়নের শেষ চেষ্টা করেন বলে মামলার তদন্ত কর্মকর্তা তার রিমান্ড আবেদনে তা উল্লেখ্য করেছেন। সাদের পক্ষে এডভোকেট ফিরোজ আলম রিমান্ড বাতিল পূর্বক জামিন শুনানি করেন,তিনি বলেন তাকে ফাঁসানো হয়েছে।

Similar Articles

Leave a Reply

Top