You are here
Home > জাতীয় > ফার‌দিনকে চনপাড়ায় নয়, অন‌্য কোথাও হত‌্যা করা হয়েছে: ধারণা ডি‌বির

ফার‌দিনকে চনপাড়ায় নয়, অন‌্য কোথাও হত‌্যা করা হয়েছে: ধারণা ডি‌বির

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশকে যাত্রাবাড়ীতে দেখা গেছে। রাত সোয়া দুইটার দিকে যাত্রাবাড়ী মোড়ে সাদা গেঞ্জি পরিহিত অবস্থায় এক যুবক ফারদিন‌কে একটি লেগুনায় তুলে দেয়। ওই লেগুনায় আরও চারজন ছিল। লেগুনাটি তারাবোর দিকে নিয়ে যায়। ওই লেগুনার চালক ও সহযোগীদের নজরদারিতে রাখা হয়েছে।

বৃহস্প‌তিবার দুপু‌রে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান হারুন অর রশীদ সাংবাদিকদের এসব কথা বলেন।

তি‌নি ব‌লেন, ফার‌দি‌নের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। কোথায় তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনো নিশ্চিত কিছু পাওয়া যায়নি।

এর আগে র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, ফারদিন রাত আড়াইটার দিকে চনপাড়া বস্তিতে ছিলেন। তাকে ওই বস্তির রায়হান গ্যাং হত্যা করে থাকতে পারে। তারা রায়হান ও তার সহযোগীদের নজরদারিতে রেখেছে।

তবে তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা জানান, যাত্রাবাড়ী থেকে লেগুনায় উঠে যাত্রীদের তিনজন বিশ্বরোডে গিয়ে নামে। একজন তার পরের স্টপেজে নামে। ওই জায়গা থেকে চনপাড়া যেতে অন্তত এক ঘণ্টা লাগার কথা। ফলে রাত আড়াইটার দিকে তার যে চনপাড়ায় উপস্থিতির কথা বলা হচ্ছে, তা সঠিক নয়।

তদন্ত সংশ্লিষ্টরা জানান, চনপাড়ায় একটি গাড়িতে ফারদিনের মরদেহ একটি প্রাইভেটকারে তুলে ফেলার কথা বলা হচ্ছে, তাও সঠিক নয়। কারণ, রাত সোয়া দুইটার দিকে ফারদিনের অবস্থান যাত্রাবাড়ীতে ছিল। আর ওই গাড়ির মুভমেন্ট ছিল রাত দেড়টার সময়।

Similar Articles

Leave a Reply

Top