You are here
Home > জাতীয় > প্রশ্নফাঁসের মামলায় ব্যাংক কর্মকর্তাসহ তিন জন রিমান্ডে

প্রশ্নফাঁসের মামলায় ব্যাংক কর্মকর্তাসহ তিন জন রিমান্ডে

রাষ্ট্রায়ত্ত পাঁচ ব্যাংকের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের মামলার  গ্রেপ্তার জনতা ব্যাংকের সিনিয়র অফিসারসহ তিন জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের তেজগাঁও জোনাল টিমের ইন্সপেক্টর লিয়াকত আলী তিন আসামিকে আদালতে হাজির করে বাড্ডা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন অপর দিকে আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে চার জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- জনতা ব্যাংকের সিনিয়র অফিসার এমদাদুল হক খোকন, সোহেল রানা ও ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থী আব্দুল্লাহ আল জাবেদ জাহিদ।

অপর দুই আসামি রূপালী ব্যাংকের সিনিয়র অফিসার জানে আলম মিলন ও চাকরিপ্রার্থী রাইসুল ইসলাম স্বপনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

এ মামলায় গতকাল বুধবার গ্রেপ্তার আরও তিন আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর  করেছেন আদালত। রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন, প্রশ্নফাঁসের মূলহোতা আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের আইসিটি টেকনিশিয়ান মুক্তারুজ্জামান রয়েল, জনতা ব্যাংকের গুলশান শাখার অফিসার শামসুল হক শ্যামল ও পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার মোস্তাফিজুর রহমান মিলন।

Similar Articles

Leave a Reply

Top