You are here
Home > জাতীয় > প্রথম বাংলাদেশী নারী ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে বিএটি বাংলাদেশ লিডারশিপ টিমে যোগদান করলেন আমান মুস্তাফিজ

প্রথম বাংলাদেশী নারী ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে বিএটি বাংলাদেশ লিডারশিপ টিমে যোগদান করলেন আমান মুস্তাফিজ

বিএটি বাংলাদেশ ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে আমান মুস্তাফিজকে লিডারশিপ টিমে অন্তর্ভুক্ত করেছে। বিএটি বাংলাদেশের ইতিহাসে  তিনিই  প্রথম বাংলাদেশী নারী ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে নিযুক্ত হলেন।

বিএটিতে তার ১৬ বছরের কর্মজীবনে তিনি বাংলাদেশ, জাপান এবং শ্রীলঙ্কায়  বিভিন্ন ব্যবস্থাপনা এবং নেতৃত্বদানকারী উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন । সম্প্রতি তিনি হংকং এ হেড অফ ফাইন্যান্স, গ্লোবাল ট্রাভেল রিটেইল পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

আমান  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি সম্পন্ন করেন। তিনি যুক্তরাজ্যের চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউন্ট্যান্টস অ্যাসোসিয়েশনের (এসিসিএ) একজন  সক্রিয় সদস্য।

এক বার্তায় আমান বলেন, “বিএটি লিডারশিপ টিমে অন্তর্ভুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত। আমি মনে করি, একটি সুন্দর ও সম্ভাবনাময় আগামী গড়তে বিএটির শেয়ারহোল্ডারদের মূল্যায়নের পাশাপাশি সমাজে অবদান রাখতে পারাটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ।”

Similar Articles

Leave a Reply

Top