You are here
Home > জাতীয় > পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক ও ভিভো

পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক ও ভিভো

ব্র্যাক ব্যাংক এবং গ্লোবাল স্মার্টফোন কোম্পানি ভিভো পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর করেছে। ব্র্যাক ব্যাংক এর পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে এখন থেকে ভিভো অনলাইনে প্রোডাক্ট সেলস ও সার্ভিসের ক্ষেত্রে ভিসা ও মাস্টারকার্ড এর গ্রাহকদের পেমেন্ট গ্রহণ করতে পারবে।

এ চুক্তির ফলে ব্র্যাক ব্যাংক স্বনামধন্য ও অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো এর অনলাইন প্ল্যাটফর্মে পেমেন্ট গেটওয়ে স্থাপন করতে পারবে। মানুষ ও ডিজিটাল ওয়ার্ল্ডের মধ্যে সংযোগ সৃষ্টির লক্ষ্য নিয়ে কাজ করছে ভিভো। এ সৃষ্টিশীলতার মাধ্যমে ভিভো স্মার্টফোন ব্যবহারকারীদের স্বাচ্ছন্দ্যময় মোবাইল ও ডিজিটাল অভিজ্ঞতা দিচ্ছে।

গত ২৯ নভেম্বর, ২০২১ ব্র্যাক ব্যাংক এর প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো এর হেড অব ফাইন্যান্স জি ডং (ক্রোজ), হেড অবই-কমার্স গং উই (অ্যানথনি) এবং সিনিয়র ম্যানেজার-ফাইন্যান্স মো: শাহেনুলইসলাম।

অনুষ্ঠানে আরও উপষ্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক এর হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম, হেড অব মার্চেন্ট অ্যাকুয়ারিং খায়রুদ্দীন আহমেদ, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী, ঢাকা সেন্ট্রাল ও ময়মনসিংহ অঞ্চলের এরিয়া হেড আরিফুজ্জামান এবং ই-কমার্স মার্চেন্ট অ্যাকুয়ারিং এর ম্যানেজার মো: রায়হানুল কবির।

Similar Articles

Leave a Reply

Top