You are here
Home > জাতীয় > পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

জেলার সদর উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। 
নিহতরা হচ্ছেন- সদর উপজেলার পুটিগাড়া গ্রামের মৃত তারন আলী বিশ^াসের ছেলে ভ্যানচালক রবিউল ইসলাম বিশ^াস (৬৫), একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে আব্দুল  মোমিন (৪৫) ও শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে সাজ্জাদ  হোসেন (১৮)।
আজ রোববার সকালে সদর উপজেলার আতাইকুলায় এবং দাপুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম জানান, আজ সকাল সাড়ে সাতটার দিকে ভ্যানযোগে দু’জন যাত্রী ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। তারা তেলকুপি নামক স্থানে পৌঁছলে রাস্তার মাঝে হঠাৎ ভ্যানটি  ভেঙে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল ইসলাম নিহত হয়। আহত অপর দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে  চিকিৎসকরা মোমনিকে মৃত ঘোষণা করেন । 
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক ও  হেলপার পালিয়ে গেছে।
অপরদিকে, সকাল সাতটার দিকে পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় শ্যালো  করিমনের সঙ্গে সংঘর্ষে  মোটরসাইকেল চালক সাজ্জাদ  হোসেনের মৃত্যু হয়।
শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুর  মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত সাজ্জাদ  মোটরসাইকেল নিয়ে  টেবুনিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীতমুখী করিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 
জানাগেছে, জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পাশ করেছেন সাজ্জাদ হোসেন।

Similar Articles

Leave a Reply

Top