You are here
Home > জাতীয় > পাপিয়া দম্পতির মামলায় চার্জ শুনানি ৩০ নভেম্বর

পাপিয়া দম্পতির মামলায় চার্জ শুনানি ৩০ নভেম্বর

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলায় চার্জ শুনানির আগামী ৩০ নভেম্বর ধার্য করেছেন আদালত।
আজ সোমবার ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসামি পক্ষের সময় আবেদন মঞ্জুর করে চার্জ শুনানির তারিখ আবারো পিছিয়ে আগামী ৩০ নভেম্বর ধার্য করেন।
এদিন মামলাটি চার্জশুনানির জন্য ধার্য ছিল। দুই আসামিকে আদালতে হাজির করা হয়। কিন্তু তাদের আইনজীবী শাখাওয়াত উল্যাহ ভূঁইয়া গাজীপুর আদালতে অন্য মামলা নিয়ে ব্যস্ত থাকায় এ মামলায় শুনানি করতে পারেননি। এজন্য চার্জ শুনানি পেছানোর জন্য সময় আবেদন করেন।  
গত ৬ অক্টোবর ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ আসামিদের বিরুদ্ধে দুদকের দেওয়া চার্জশিট আমলে নিয়ে ওইদিন মামলাটি পরবর্তী বিচারের জন্য বিশেষ জজ আদালত-৩ এ বদলির আদেশ দেন তিনি।
গত বছরের ৪ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থার উপ-পরিচালক শাহীন আরা মমতাজ বাদী হয়ে ছয় কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেন। চলতি বছরের মার্চ মাসে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন একই কমকর্তা।

Similar Articles

Leave a Reply

Top