You are here
Home > জাতীয় > পরীমনি মামলার প্রধান আসামীর তিন সহযোগীকে রিমান্ড শেষে কারগারে প্রেরণ

পরীমনি মামলার প্রধান আসামীর তিন সহযোগীকে রিমান্ড শেষে কারগারে প্রেরণ

অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার প্রধান আসামী নাসির উদ্দিন ও অমির তিন নারী সহযোগীকে রিমান্ড শেষে কারগারে পাঠিয়েছে আদালত ।

শনিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালতে মাদক মামলায় গ্রেফতার তিন নারী আসামিদের রিমান্ডে শেষে কারগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

আদালত উভয় পক্ষের শুনানী শেষে আসামিদের জামিনের আবেদন নাকচ করে দিয়ে কারগারে পাঠানোর নির্দেশ দেন।যাদের কে কারগারে পাঠানো হয়েছে তারা হলেন, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধার ।

গতকাল মঙ্গলবার ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাত দিন করে এই তিন নারীকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার সাভার থানায় পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। রাজধানীর উত্তরা এলাকায় ১ হাজার ইয়াবা বড়ি, বিদেশি মদসহ আসামিদের গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।পরে রাত ১২টার দিকে ডিবির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলাটি দায়ের করেন।

Similar Articles

Leave a Reply

Top