You are here
Home > জাতীয় > পরীমনি এবার জামিন নিলেন দায়রা আদালত থেকে

পরীমনি এবার জামিন নিলেন দায়রা আদালত থেকে

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে জামিন দিয়েছেন দায়রা আদালত।
গতকাল মঙ্গলবার পরীমনির বিরুদ্ধে সিআইডির দেওয়া চার্জশিট আমলে নিয়ে শুনানির দিন ছিলএদিন পরীমনি আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন চান দায়রা আদালতে।
মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম শুনানি শেষে জামিন মঞ্জুর করেন ।এ মামলায় পরীমনি ছাড়াও কবীর হাওলাদার পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু জামিন নেন।
গত ১০ অক্টোবর রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার পরীমনিরসহ অপর আসামির জামিন মন্জুর করেন।
পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডির দেয়া চার্জশিট উপস্থাপন করা হলে আদালত চার্জশিট গ্রহণ করে পরবর্তী বিচারের জন্য মামলাটি প্রস্তুত হওয়া মহানগর দায়রা জজ আদালতে বদলির করা হয় ।
পরীমনির পক্ষে জামিন শুনানি করেন নীলাঞ্জনা রিফাত সুরভী। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু,অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল ও বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন মন্জুর করেন।
গত ৪ অক্টোন্বর সোমবার সন্ধ‌্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (জি আর)শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের এবং আরো একদিন মোট সাত দিনের রিমান্ড শেষে কাশিমপুর মহিলা কারাগারে পাঠানো হয় ।৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন, পরদিন তিনি কারামুক্ত হন।

Similar Articles

Leave a Reply

Top