You are here
Home > জাতীয় > পরীমনির মাদক মামলায় চার্জ শুনানি ৫ জানুয়ারি

পরীমনির মাদক মামলায় চার্জ শুনানি ৫ জানুয়ারি

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির চার্জ শুনান আগামী ৫ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য দিন ধার্য ছিল।

ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আয়ুবুর রহমানের মৃত্যুতে রোববার নিম্ন আদালতের কার্যক্রম বন্ধ ছিল। এজন্য চার্জশুনানি হয়নি।

এদিন দুপুর সোয়া ১২ টায় আদালতে হাজির হন পরীমনিসহ মামলার অপর দুই আসামি। অপর আমামিরা হলেন- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার।

দুপুর পৌনে একটার দিকে তারা আদালত ছেড়ে চলে যান।সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহাবুবুল হাসান এ তথ্য জানান।

গত ৪ অক্টোন্বর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (জি আর)শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের এবং আরো একদিন মোট সাত দিনের রিমান্ড শেষে কাশিমপুর মহিলা কারাগারে পাঠানো হয় ।৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন, পরদিন তিনি কারামুক্ত হন।

Similar Articles

Leave a Reply

Top