You are here
Home > জাতীয় > নোয়াখালীতে জামায়াতের ৪৫ নেতাকর্মিকে কারাগারে প্রেরণ

নোয়াখালীতে জামায়াতের ৪৫ নেতাকর্মিকে কারাগারে প্রেরণ

জেলা সদরে আজ গোপন বৈঠকের সময় আটককৃত জামায়াত ইসলামীর ৪৫ নেতাকর্মিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ রোববার বিকাল পৌঁনে ৬ টার দিকে আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

গ্রেফতারকৃতরা হলো- সোনাইমুড়ী উপজেলা জামায়াতের আমির মোহাম্মদ হানিফ (৫২), চাটখিল উপজেলা জামায়াতের সেক্রেটারি ওমর ফারুক (৫২), সেনবাগ উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. নুরুল আফসার (৫০), চাটখিল উপজেলা জামায়াতের নায়েবে আমীর মহিউদ্দীন হাসান (৪৮), কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি বেলায়েত হোসেন (৫২)-সহ জামায়াতের ৪৫ জন নেতাকর্মি।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, রোববার দুপুর ১২টার দিকে জেলার বিভিন্ন উপজেলার জামায়াত নেতাকর্মিরা সুধারাম থানা এলাকার মাইজদী আল ফারুক একাডেমির দ্বিতীয়তলায় সরকার বিরোধী গোপন বৈঠক করার জন্য একত্রিত হয়। গোপন তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ও সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে পুলিশ সদস্যরা বৈঠক চলাকালে আল ফারুক একাডেমিতে অভিযান চালিয়ে জামায়াত ইসলামী নেতাকর্মিকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-এর আদলতে হাজির করা হয়। আদালতে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Similar Articles

Leave a Reply

Top