You are here
Home > জাতীয় > নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে তিনস্তরের নিরাপত্তা বলয় থাকবে : পুলিশ সুপার

নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে তিনস্তরের নিরাপত্তা বলয় থাকবে : পুলিশ সুপার

নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশন নির্বাচনের দিন ভোট কেন্দ্রে তিনস্তরের নিরাপত্তা বলয় থাকবে বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম । 
তিনি বলেন, নির্বাচনে পুলিশ, র‌্যাব, আনসার, বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর পাঁচহাজারের বেশি সদস্য মোতায়েন থাকবে। প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। 
আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে অবস্থিত জেলা পুলিশ লাইন্স মাঠে নির্বাচনের দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 
অনুষ্ঠানে রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মতিউর রহমান উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন উপলক্ষে একটি উৎসবমুখর পরিবেশ তৈরী হয়েছে। নির্বাচনের এই পরিবেশ কেউ বিনষ্ট করার চেষ্টা করবেন না। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন তাহলে তাকে কঠোর হস্তে দমন করা হবে। ভোটাররা কেন্দ্রে নিশ্চিন্তে ভোট দিতে আসবেন। 
আগামীকাল ১৬ জানুয়ারি রোববার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী, কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ ও সংরক্ষিত আসনে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। 
এ নির্বাচনে ভোটার সংখ্যা ৫লাখ ১৭ হাজার ৩৬১ জন। ২৭টি ওয়ার্ডের ১৯২টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Similar Articles

Leave a Reply

Top