You are here
Home > জাতীয় > ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু

ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু

রাজধানীর শেরে বাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলার মাঠে আওয়ামী লীগের ঢাকা জেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। শনিবার বেলা সোয়া দুইটায় এই সম্মেলন শুরু হয়।

জেলা আওয়ামী লীগের এই সম্মেলনে বেলা পৌনে একটা থেকে দলটির নেতা কর্মীরা আসা শুরু করেন। ঢোল বাজিয়ে, ব্যান্ড পার্টি নিয়ে অনেক ইউনিটের নেতা কর্মীরা এতে অংশ নেন।

দলীয় ও জাতীয় পতাকা, বেলুন উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। এ সময় পরিবেশন করা হয় জাতীয় সংগীত ও দলীয় সংগীত। গানের তালে তালে নৃত্য পরিবেশন করেন শিল্পীরা। জাতীয় সংগীত পরিবেশনের সময় সম্মেলনে অংশ নেয়া নেতা কর্মীরা দাঁড়িয়ে দেশের পতাকার প্রতি শ্রদ্ধা জানান।

সম্মেলন শুরুর আগে মঞ্চ থেকে জানানো হয় আগত নেতা কর্মীদের জন্য পুরাতন বাণিজ্য মেলার মাঠে ২২ হাজার চেয়ার বসানো হয়েছে। চেয়ার পরিপূর্ণ হলে সুশৃঙ্খলভাবে পেছনে দাঁড়াতে দলের নেতা কর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে।

এ ছাড়া সম্মেলন শুরুর আগে মঞ্চ থেকে জানানো হয় গাবতলী এলাকায় প্রচুর যানজটের সৃষ্টি হয়েছে। এ জন্য ওই পথ হয়ে নেতা কর্মীরা আসতে পারছেন না। নেতা কর্মীরা যাতে সম্মেলনে আসতে পারেন এ জন্য ট্রাফিক পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলা হচ্ছে বলেও জানানো হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান বক্তার বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। বিশেষ বক্তা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।

সম্মেলনের সভাপতিত্ব করবেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ।সঞ্চালনায় থাকবেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

Similar Articles

Leave a Reply

Top