You are here
Home > জাতীয় > টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৫১ হাজার ৮’শ পিস ইয়াবা জব্দ

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৫১ হাজার ৮’শ পিস ইয়াবা জব্দ

বৃহস্পতিবার মধ্যরাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন মেরিন ড্রাইভ সাবরাং জিরো পয়েন্ট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।   

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ, লেঃ কমান্ডার এম মিরাজুল হাসান এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে একজন ব্যক্তিকে মটর সাইকেল যোগে সাদা রংয়ের বস্তা নিয়ে আসতে দেখা যায়। উক্ত ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চলাইটের আলো এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়।

অতপর কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে মেরিন ড্রাইভের পাশে সরু রাস্তায় প্রবেশ করার সময় মটর সাইকেল থেকে সাদা রংয়ের বস্তাটি নিচে পড়ে যায় এবং উক্ত ব্যক্তি মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে পড়ে যাওয়া বস্তাটি তল্লাশি করে ৫১,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে  এবং ভবিষ্যতেও থাকবে।

Similar Articles

Leave a Reply

Top