You are here
Home > জাতীয় > টিকটক হৃদয় সহযোগী হিরোসহ পাচঁ জন রিমান্ডে

টিকটক হৃদয় সহযোগী হিরোসহ পাচঁ জন রিমান্ডে

ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতন ও ভিডিও ভাইরালের অভিযোগে সে দেশে গ্রেপ্তারকৃত টিকটক হৃদয় বাবুর সহযোগী অনিক হাসান ওরফে হিরোসহ ৫ জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

গতকাল মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম টিকটক হৃদয় বাবুর সহযোগী অনিক হাসান ওরফে হিরোকে চার দিনের এবং অপর চার আসামিদের একদিন করে রিমান্ড মন্জুর করেন ।অপর আসামিরা হলেন-মো. শহিদুল ইসলাম ওরফে এ্যাম্পুল , আবির আহমেদ রাকিব  ও মো. সোহাগ হোসেন আরিফ।

আসামিদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, পাঁচটি ধারালো অস্ত্র, একটি চেইন, ৩০০ পিস ইয়াবা, সাতটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

অনিক হাসান হিরো মগবাজার ও রামপুরা এলাকায় চিহিুত সন্ত্রাসী তাকে অস্ত্র আইনের মামলায় তিন দিন এবং ডাকাতির প্রস্তুতির মামলায় একদিনের মোট ৪দিনের অপর আসামিদের ডাকাতির প্রস্তুতির মামলায় একদিন রিমান্ড মন্জুর করেন আদালত। এর আগে হাতিরঝিল থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির মামলায় অনিক হাসানের সাতদিন করে ১৪ দিন এবং অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় সাতদিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। গত ৫ জুলাই হাতিরঝিল এলাকা থেকে এই ৫ জনকে আটক করে র‌্যাব।আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা।

Similar Articles

Leave a Reply

Top