You are here
Home > জাতীয় > টাঙ্গাইলে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

টাঙ্গাইলে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

জেলার ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামে গতরাতে এক মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন- এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাঈম খান (১৫) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান (১৫)। এ সময় তাদের অপর বন্ধু রানা মিয়া (১৭) গুরুতর আহত হয়েছে। তারা তিনজনই এবার উপজেলার মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তিন বন্ধু মোটর সাইকেলযোগে স্থানীয় ছনখোলা বাজারের দিকে যাচ্ছিলেন। পথে আজাদিয়া দাখিল মাদ্রাসার সামনে পৌঁছলে একটি ব্যাটারি চালিত

অটোভ্যানের সঙ্গে সংঘর্ষে তিন বন্ধু গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুইজনের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত

চিকিৎসার জন্য শাকিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১ টার দিকে শাকিলের মৃত্যু হয়। নাঈমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়। 

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার খবর পেয়েছেন। দুর্ঘটনাটি উপজেলার প্রত্যন্ত এলাকা এগারকাহনিয়ায় ঘটেছে। তাছাড়া একজনকে ময়মনসিংহ ও একজনকে ঢাকায় নেয়ার পথে তাদের মৃত্যু হয়। তবে তাদের মরদেহ থানায় আনা হয়নি। বিস্তারিত খোঁজ-খবর নেয়া হচ্ছে।

Similar Articles

Leave a Reply

Top