You are here
Home > জাতীয় > চিত্রনায়িকা একার জামিন

চিত্রনায়িকা একার জামিন

হাতিরঝিল থানায় দায়ের করা গৃহকর্মীকে নির্যাতন ও হত্যাচেষ্টা মামলায় অভিনেত্রী সিমন হাসান একার জামিন মঞ্জুর করেছেন আদালত।

২২ আগস্ট, রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত ১০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন।

গত ১ আগষ্ট চিত্রনায়িকা একার রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে দিয়ে কারগারে পাঠিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম ।

গত ৩১ জুলাই শনিবার চিত্রনায়িকা একার গৃহকর্মীর অভিযোগের প্রেক্ষিতে রামপুরার বাসা থেকে হাতিরঝিল থানার পুলিশ গ্রেফতার করে।মামলার অভিযোগ থেকে জানাযায়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত ৩ মাস ধরে কাজ করে আসছিলেন।

কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে পাওনা বকেয়া বেতনের দুই মাসের ৬ হাজার টাকা চান। তখন একা তাকে বলেন, তোকে দিয়ে আর কাজ করাবো না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাথারী মারপিট করে এবং রান্নাঘর থেকে বটি এনে মাথায় কোপ দেয়। হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। তখন ভিকটিম ডাক চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে।

পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বেড রুমের বিছানার ওপর থেকে ৫ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে। মাদক মামলায় গত ১০ আগস্ট একার জামিন মঞ্জুর করেন আদালত।এ মামলায় জামিন হওয়ায় একার জামিনে মুক্তিতে আর কোনো বাধা থাকলো না বলে জানিয়েছেন আইনজীবীরা ।

Similar Articles

Leave a Reply

Top