You are here
Home > জাতীয় > গৃহকর্মীকে নির্যাতনে অভিযুক্ত অ্যাডভোকেট দম্পতি কারাগারে

গৃহকর্মীকে নির্যাতনে অভিযুক্ত অ্যাডভোকেট দম্পতি কারাগারে

রাজধানীর তোপখানা রোডের গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আটক অ্যাডভোকেট নাহিদ ও তানভির আহসান দম্পতিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শাহবাগ থানার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন,অপর দিকে আসামি পক্ষে জামিনের আবেদন করেন।

আদালত উভয় পক্ষের শুনানী শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে কারগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিযোগ থেকে জানা যায়, বারো বছরের সুইটির বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার নবাবপুর গ্রামে। অভাবের তাড়নায় দরিদ্র বাবা-মা তাকে রাজধানীর তোপখানা রোডে এই দম্পতির বাসায় গৃহকর্মীর কাজে দেন। সেখানে সে ৯ মাস ধরে কাজ করছে। প্রায় প্রতিদিনই তাকে নানা অজুহাতে গৃহকর্তা ও গৃহকর্ত্রী স্বামী-স্ত্রী দুজন মিলে মারধর করেন। সুইটির চোখের নিচে আঘাতের চিহ্ন, হাতে গুরুতর জখম রয়েছে।
গত শনিবার রাতে মেয়েটির শরীরে নির্যাতনের আঘাতের চিহ্নসহ কিছু ছবি  ফেসবুকে পোস্ট দিয়ে দ্রুত সহযোগিতা ও আইনি ব্যবস্থার আকুতি জানান এক প্রতিবেশী। বিষয়টি পুলিশের নজরে আসলে শনিবার রাতে আসামি নাহিদের বাবার বাসা থেকে তাদের আটক করা হয়। আবেদনে আরও বলা হয়, ভুক্তভোগীর অভিভাবকে খবর দেওয়া হয়েছে তাদের অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Similar Articles

Leave a Reply

Top