You are here
Home > জাতীয় > গাঁজার কেকসহ গ্রেপ্তার তিন শিক্ষার্থীর রিমান্ডে

গাঁজার কেকসহ গ্রেপ্তার তিন শিক্ষার্থীর রিমান্ডে

গাঁজার কেকসহ গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর প্রত্যাকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমানের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা জোনালের এসআই জুলহাস উদ্দিন আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। অপর দিকে আসামি পক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

আদালত উভয় পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দিয়ে প্রত্যাকের দুই দিন করে রিমান্ড মন্জুর করেন।

রিমান্ডে যাওয়া ওই শিক্ষার্থীরা হলো- আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ কম্পিউন্টার সায়েন্সের কাফিল ওয়ারা রাফিদ,  ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর কাজী রিসালাত হোসেন এবং ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) চারুকলার সাইফুল ইসলাম সাইফ।

মামলার তদন্ত কর্মকর্তারা রিমান্ড আবেদনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন রাজধানীতে একাধিক চক্র গাঁজার নির্যাস দিয়ে বিশেষ পদ্ধতিতে কেক তৈরি করে মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে তারা বুধবার বিকালে মোহাম্মদপুরের শাহাজাহান রোড থেকে প্রথমে রাফিদ ও সাইফকে আটক করে। এ সময় তাদের কাছে প্রায় ১৮টি গাঁজার কেক পাওয়া যায়। তারা সেগুলো ডেলিভারি দিতে যাচ্ছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রিসালাত হোসেনকে ১২ পিস গাঁজার কেকসহ আটক করা হয়। উক্ত আসামীরা কোথায় থেকে গাঁজার নির্যাস সংগ্রহ করে এবং কাদের নিকট বিশেষ পদ্ধতিতে কেক তৈরি ও বিকিয় করে সেই চক্রটি নাম-ঠিকানা সংগ্রহ করা জন্য আসামিদের রিমান্ডের প্রয়োজন।

Similar Articles

Leave a Reply

Top