You are here
Home > জাতীয় > কোম্পানীগঞ্জে অস্ত্রের ঝনঝনানি চলছে-কাদের মির্জা

কোম্পানীগঞ্জে অস্ত্রের ঝনঝনানি চলছে-কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, কোম্পানীগঞ্জে অস্ত্রের ঝনঝনানি চলছে, সরকারী খাস জমি দখলের জন্য কোটি কোটি টাকার কেনা হচ্ছে। রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতে চোরাগোপ্তা হামলা চালানো হচ্ছে। এসব অপরাজনীতি বন্ধ করতে হবে।
তিনি রোববার সন্ধায় কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও চা চক্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাদের মির্জা। মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দিন বাবরের সভাপতিত্বে অনুষ্ঠানে মুছাপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু নাছের, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, বসুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়েরসহ অনেকে বক্তব্য রাখেন ।
কাদের মির্জা আরো বলেন, অপরানীতির হোতাদের থেকে খাস ভূমি উদ্ধার করে ভূমিহীনদের হাতে তুলে দেয়া হবে। তিনি বলেন, বাংলার প্রধানমন্ত্রী আমার সাথে রয়েছেন এবং দলের সাধারণ সম্পাদকের সাথে মনমালিন্যের অবসান হয়েছে।

Similar Articles

Leave a Reply

Top