You are here
Home > জাতীয় > কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৪

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৪

জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় এক সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুই নারী যাত্রী ও এক শিশু নিহত হয়েছেন।

আজ দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা বাসসকে নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে অটোরিকশা চালক হাবিবুর রহমান (২৭), সে দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে। মহিলা যাত্রী, চান্দিনা মাধাইয়া এলাকার তন্নী (২০) ও তার মেয়ে মুনতাহা (৩)। অপর নারী যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত সিয়াম, রাজিয়া ও জাহিদ নামের তিনজনকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ। 

প্রত্যক্ষদর্শী জালাল উদ্দিন রিমন বাসসকে জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, পরে পেছন থেকে অপর একটি পিকআপ অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

এ বিষয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বাসসকে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। পরবর্তীতে হাসপাতালে অটোরিকশা চালক ও একটি কন্যা শিশু মারা গেছে। আমরা বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

Similar Articles

Leave a Reply

Top